সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
টাঙ্গাইলে ক্লাব রোড ব্যান্ডের মৌলিক গান চকলেট এর উন্মোচন

টাঙ্গাইলে ক্লাব রোড ব্যান্ডের মৌলিক গান চকলেট এর উন্মোচন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের জনপ্রিয় ব্যান্ড “ক্লাব রোড” এর মৌলিক গান চকলেট নামে একটি গানের উন্মোচন করা হয়েছে।

২ মে সোমবার সন্ধ্যায় টাঙ্গাইল রেড ক্রিসেন্ট মার্কেটের নিচ তলায় ব্যান্ডের নিজস্ব কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজনীতিবিদ এম এ রৌফ, টাঙ্গাইল সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, টাঙ্গাইল মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশনের (টাম্বা) প্রেসিডেন্ট শামীম খান, সাধারণ সম্পাদক লিমন খানসহ জেলার বিভিন্ন ব্যান্ডের সদস্যবৃন্দ। এসময় আরো উপস্থিত ছিলেন, ক্লাব রোড ব্যান্ডের সদস্য এইচ আর ইমন, সাফিউল ইসলাম অন্তর, সিফাত খান, সিয়াম মাহমুদ, দ্বীপ সাহা, সাকের আহমেদ, ইমন আরেফিন ও আরাফা আল জামান অনয়।

“ক্লাব রোড” ব্যান্ডের সদস্যরা বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টাঙ্গাইলবাসী ও ভক্তবৃন্দের কথা চিন্তা করে ব্যান্ডের পক্ষ থেকে ঈদের বিশেষ আয়োজন হিসেবে মৌলিক গান ‘চকলেট’ উন্মোচন করা হলো। আশাকরি আগামী দিনে আমাদের ব্যান্ড আরো ভালো কিছু উপহার নিয়ে আসবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840